নিয়ে নিন পিসির জন্য ৫টি জনপ্রিয় পেইড এপ্স সম্পূর্ণ ফ্রি (Full Crack & Activated)

আজ আপনাদের জন্য নিয়ে এলাম পিসির জন্য পাঁচটি জনপ্রিয় পেইড এপ্স যা আপনার পিসিতে অবশ্যই থাকা চাই। তাছাড়া সব থেকে বড় কথা এ পেইড এপ্স গুলো আপনি এখানে পাচ্ছেন কোন প্রকার টাকা বা সম্পূর্ণ ক্রেডিট ছাড়া। তাহলে শুরু করা যাকঃ


১. Windows Activator: এই এপ দিয়ে আপনারা MicroSoft এর যেকোন প্রডাক্ট যেমনঃ windows7, 8, 8.1, 10, MS Office 2007, 2010, 2016 সহ সব প্রডাক্ট মাত্র এক ক্লিকে একটিভ করে ফেলতে পারবেন।
Download Here


২. Internet Download Manager: এই এপ নিয়ে নতুন করে কিছু বলার নেই, এই এপের মাধ্যমে আপনারা সব থেকে হাই স্পীডে যেকোন ফাইল ডাউনলোড করা ছাড়াও Youtube, Facebook, Dailymotion ইত্যাদি সামাজিক যোগাযোগ মাধ্যমের ফাইল, মুভি, ভিডিও, অডিও ডাউনলোড করতে পারবেন।
Download Here


৩. C Cleaner Premium: এই এপ ২০১৮ এর নাম্বার ১ ক্লিনার এপ, এই এপের মাধ্যমে আপনারা আপনার কম্পিউটারের জাঙ্ক ফাইল, ক্যাশ ফাইল ক্লিন করতে পারবেন, যার ফলে আপনার কম্পিউটার হবে আগের থেকে ফাস্ট, একদম নতুনের মত।
Download Here



৪. Iobit Unlocker Pro: পিসির কোন ফাইল ডিলিট করতে পারছেন না? ডিলিট হচ্ছে না> অথবা পিসি সেটাপ দিয়েছেন কিন্তু আগের সেটাপ ফাইল গুলো ডিলিট করতে পারছেন না? তাহলে এই পেইড এপটি আপনার জন্য। এই এপের মাধ্যমে এক ক্লিকের মাধ্যমে যেকোন ফাইল, ফোল্ডার ডিলিট করতে পারবেন।
Download Here


৫. Tera Copy Faster Copy Paste Pro: পেনড্রাইবে ফাইল ট্রান্সফার হচ্ছে কচ্ছপের গতিতে? আরো বেশি স্পীড চান? তাহলে এই এপ টি আপনার জন্য। এই এপ ইন্সটল করলে আপনার পিসিতে ফাইল ট্রান্সফার হবে আগের থেকেও বেশি গতিতে, যা আপনি ভাবেন নি আগে।
Download Here

যেভাবে ডাউনলোড করবেনঃ


১. লিঙ্কে ক্লিক করে ৫ সেকেন্ড ওয়েট করুন।
২. পাঁচ সেকেন্ড হয়ে গেলে Click Here To Continue তে ক্লিক করুন।
৩. এবার Click Here To Download এ ক্লিক করুন।

কেমন লাগলো আমার এই পোস্টটি আশা করি সবার ভালো লেগেছে। এই পোস্ট পড়ে যদি সামান্যতম উপকৃত হয়ে থাকেন তাহলে পোস্টটি শেয়ার করুণ এবং আমাদের ব্লগটি নিয়মিত ভিজিট করুণ। ধন্যবাদ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.