প্রতিদিন ৫ থেকে ৫০ টাকা আয় করুণ খুব সহজেই


অনলাইনে টুকিটাকি কাজ করে মোবাইল রিচার্জ বা বিকাশ পেতে কার না ভালো লাগে!
আজ আমি আপনাদের এমন একটি বাংলাদেশী এপের সাথে পরিচয় করিয়ে দেবো যে এপে মাত্র ১৫ -২০ মিনিট কাজ করে সর্বনিম্ন ৫ থেকে সর্বোচ্চ ৫০ টাকা আয় করতে পারেন এবং সর্বনিম্ন ১০ টাকা হলেই মোবাইল রিচার্জ নিতে পারেন। তাহলে চলুন শুরু করা যাক

আপনার যদি ১টি এনড্রয়েড মোবাইল এবং ভালো স্পিডের ইন্টারনেট কানেকশন থাকে তাহলে এই সাইট থেকে আপনি প্রতিদিন কমপক্ষে ৫ টাকা থেকে শুরু করে আরো অনেক বেশি টাকা ইনকাম করতে পারবেন, যদি অন্যকে রেফার করতে পারেন। প্রত্যেকটা রেফার এর জন্য বোনাস পাবেন। কিভাবে কাজ শুরু করবেন তা নিচে পর্যায়ক্রমে দেয়া হলো

Create an account

প্রথমে এই লিঙ্ক Go এ ঢুকে ১টা একাউন্ট রেজিস্ট্রেসন করুন। আপনার username টা মনে রাখবেন।

Download TakaMaker App

এই লিঙ্ক থেকে TakaMaker এন্ড্রয়েড এপ্স টি ডাউনলোড করে আপনাএ মোবাইলে install করুন।

How to use apps TakaMaker

এপ্স টি মোবাইলে চালু করলেই দেখবেন ৩টা মেনু আসবে, “Make Money” মেনুতে ঢুকলেই Task1 নামের ১টা পেজ আসবে এবং কয়েকটা এড দেখাবে, এডগুলো কেটে দিলেই “Next” বাটন দেখতে পাবেন এবং সেটায় ক্লিক করলেই “Task2” পেজে চলে যাবেন । সেখানেও একি কাজ করতে হবে। এভাবে ১০ টা Task কমপ্লিট করতে হবে সর্বশেষ Task আপনাকে যেকোন একটা Ad এ ক্লিক করতে বলবে আপনি Ad এ ক্লিক করে এডটি দেখে বেরিয়ে আসবেন এবং তারপর Finish Task এ ক্লিক করবেন সফল ভাবে Task টি পুর্ণ করলে আপনাএ এপ্স একাউন্টে ০.৫০ টাকা জমা হবে। এভাবে ১০ টাস্ক কমপ্লিট করে প্রতিদিন ৫টাকা এপ্স থেকে ইনকাম করতে পারবেন। তবে আপনি চাইলে আরো বেশি টাস্ক কমপ্লিট করে বেশি টাকা আয় করতে পারবেন কিন্তু প্রতিদিন ৫ টাকার বেশী এমাউন্ট আপনার একাউন্টে যোগ করতে পারবেন না।

Transfer balance to website account

এপ্স এ 5 টাকা ইনকাম হয়ে গেলে সেই টাকা আপনি আপনার TakaMaker.Com ওয়েবসাইট Account এ ট্রান্সফার করতে পারবেন আপনার Taka Maker এপ্সে গিয়ে “Approve Balance” মেনুতে ক্লিক করুণ। সেখানে Amount, username এবং mobile number লিখে রিকুয়েস্ট করতে হবে। ব্যলেন্স approve হলে আপনার ওয়েবসাইট একাউন্টে জমা হবে।

Free & Premium Account

ফ্রি এবুং প্রিমিয়াম ২ ধরনের একাউন্ট অপশন আছে। ফ্রি একাউন্ট থেকে প্রতিদিন ৫ টাকা ও প্রিমিয়াম একাউট থেকে প্রতিদিন ২০ টাকা এপ্স এর মাধ্যমে ইনকাম করা যাবে । এ ছাড়াও অন্যদের রেফার করে ইনকাম করতে পারবেন। প্রত্যেকটা ফ্রি একাউন্ট রেফার এর জন্য ৫ টাকা এবং প্রিমিয়াম একাউন্ট রেফার এর জন্য ৫০ টাকা বোনাস পাবেন। প্রিমিয়াম একাউন্ট এক্টিভেশন ফি ৫০০ টাকা।
ধন্যবাদ তাহলে আজ এ পর্যন্তই। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.