অনলাইনে মানি এক্সচেঞ্জঃ ডলার থেকে টাকা পাবেন যেভাবে

অনলাইনে আমরা যারা আউটসোর্সিং করি বা ফ্রিল্যান্সিং জগতের সাথে পরিচিত তারা অবশ্যই একটি ইন্টারন্যাশনাল কারেন্সির সাথে পরিচিত আছেন তা হচ্ছে ইউএস ডলার।
বিদেশী কোন সাইট বা মার্কেটপ্লেসে কাজ করলে তারা তোও আর আপনাকে বাংলাদেশী টাকায় পেমেন্ট করবেনা পেমেন্ট গ্রহণ করতে আপনার অবশ্যই একটি ডিজিটাল ওয়ালেট লাগবে। ডিজিটাল ওয়ালেটের মধ্যে জনপ্রিয় হচ্ছে পেপাল, পেওনিয়ার, পেজা, স্ক্রিল, নেটেলার, ওয়েবমানির মতো সাইট গুলো। 
ক্লায়েন্ট বা যেকোন মার্কেটপ্লেসে কাজ করলে ওরা আপনাকে এসব ওয়ালেটে পেমেন্ট দিয়ে থাকে তাহলে আমরা এসব পেমেন্ট উইদড্র করবো কিভাবে তা নিয়ে একটি প্রশ্ন থেকেই যায়! তবে আমরা চাইলে এসব ডিজিটাল ওয়ালেট থেকে ডলার গুলো ব্যাংক একাউন্ট বা ক্রেডিট কার্ডে নিয়ে নিতে পারি তবে তা সবার জন্য সহজ নয় বটে!
তবে আমরা যদি অনলাইনে কোনো তৃতীয় পক্ষের কাছে ডলার গুলো বিক্রি করে দেই তাহলে কেমন হয়! তবে যেহেতু তৃতীয় পক্ষ যেহেতু সেখানে প্রতারিত হওয়ার আশংকা ও থাকে তবে তাহলে আমরা বুঝবো কি করে অনলাইনে যারা মানি এক্সচেঞ্জ করে তাদেরকে কতটুকুই বা বিশ্বাস করা যায়? তবে হ্যা আমরা ওদের সমন্ধে যাচাই করে নিতে পারি ওদের সার্ভিস গুলো সম্পর্কে কাস্টমার রিভিউ দেখতে পারি
তাছাড়া তাদের কন্টাক্ট ইনফরমেশন, অফিস এড্রেস এগুলো সব ভ্যালিড কিনা তাও যাচাই করে দেখতে পারি।
money exchange

কিভাবে অনলাইনে মানি এক্সচেঞ্জ করবেনঃ

আজ আমি আপনাদের সাথে বাংলাদেশের জনপ্রিয় একটি মানি এক্সচেঞ্জ সাইটের সাথে পরিচয় করিয়ে দিবো সাইটের নামটি হচ্ছে SwapCoast আসুন জেনে নিই সাইটটির সম্পর্কে

স্ক্রিনশট SwapCoast সাইট থেকে নেওয়া

* SwapCoast হচ্ছে বাংলাদেশের জনপ্রিয় মানি এক্সচেঞ্জ সাইট যারা অত্যন্ত সুনামের সাথে তাদের সার্ভিস পরিচালনা করছে। এখানে আপনি একাউন্ট খুলার মাধ্যমে আপনার লেনদেন সম্পন্ন করতে পারবেন তাদের কাছ থেকে ডলার কেনা বেচা বা অন্য ওয়ালেটে ট্রান্সফার এসব সেবা নিতে পারবেন।
* তাদের সাইটে রয়েছে লাইভ চ্যাটের ব্যবস্থা এডমিন অনলাইনে থাকা স্বাপেক্ষে আপনি তাদের সাথে লাইভ চ্যাট করে লেনদেন সম্পর্কে অবহিত হতে পারেন। 
* তাছাড়া তাদের সাইটে রয়েছে লাইভ ট্র‍্যাকিং ব্যবস্থা আপনার ওর্ডার ট্র‍্যাকিং নাম্বার দিয়ে আপনার অর্ডারের সর্বশেষ অবস্থা দেখাবে এবং অর্ডারের সম্পূর্ণ বিবরণী আপনাকে ইমেইলে জানিয়ে দিবে।

তাই প্রতারিত হওয়ার সম্ভাবনা কম আপনি চাইলে তাদের সম্পর্কে যাচাই করে নিতে পারেন SwapCoast এ একাউন্ট খুলুন এখানে ক্লিক করে

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.